সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কুলাউড়ায় যমজ দুই সন্তানকে পানিতে চুবিয়ে হত্যা, ঘাতক মা আটক

মৌলভীবাজারের কুলাউড়ায় তিন বছর বয়সী নিজের যমজ দুই পুত্র সন্তানকে পানিতে চুবিয়ে হত্যার অভিযোগ উঠেছে রিমা বেগম নামে এক মায়ের বিরুদ্ধে।

শনিবার (২১ জানুয়ারি) দিবাগত গভীর রাতে উপজেলার বরমচাল ইউনিয়নের উত্তরভাগ গ্রামে এই ঘটনা ঘটে। নিহত দুই শিশুর নাম রাদিয়ান আহমদ (৩) ও রাইয়ান আহমদ (৩)। এ ঘটনায় ওই মাকে আটক করেছে পুলিশ।

বরমচাল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইসহাক চৌধুরী ইমরান জানান, উত্তরভাগ গ্রামের প্রবাসী বাচ্চু মিয়ার স্ত্রী রীমা বেগম মানসিক ভারসাম্যহীন। স্বামী বাচ্চু মিয়া গতকাল শনিবার গভীর রাতে তাকে ঘরে না দেখে অনেক খোঁজাখুঁজি করেন। এ সময় বাড়ির পেছনের পুকুরে গিয়ে দেখেন ৩ বছর বয়সী তাঁর দুই যমজ শিশুর মধ্যে একজন পানিতে ভেসে আছে আর অপর শিশুকে পানির নিচে পাওয়া যায়। এ সময় তিনি ও তাঁর পরিবারের লোকজন শিশুদের উদ্ধার করে ভোরে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত দুই যমজ শিশুর চাচা ইউনুস মিয়া জানান, হঠাৎ করে আমার ভাই ঘুম থেকে উঠে জানায় তাঁর বাচ্চাদের ঘরে খুঁজে পাচ্ছেন না। পরে খোঁজ নিয়ে দেখা যায় তাঁর যমজ বাচ্চাদের পুকুরে চুবিয়ে হত্যা করেছে মা। শিশুদের মা যমজ সন্তান জন্মদানের ৮ মাস পর থেকে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন। যার সব চিকিৎসার কাগজাদি রয়েছে।

এর আগেও একদিন এক শিশু বাচ্চাকে পানিতে চুবিয়ে হত্যা করার চেষ্টা করেছিল ওই নারী।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদ বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তকে আটক করেছে। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: